April 23, 2021

আমাদের খবর

খবরের সাথে সব সময়

শবনম বুবলী ২০২১ শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেলেন।

1 min read
শবনম বুবলী

শবনম বুবলী ২০২১ শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেলেন। তরুণ প্রজন্মের শ্রেষ্ঠ অভিনেত্রীর অ্যাওয়ার্ড পেলেন ঢাকাই সিনেমা এর জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। আইকনিক স্টার অ্যাওয়ার্ড ২০২১ এর শেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার এবার বুবলীর হাতে আসছে। গতকাল শনিবার রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সিনেমায় অবদানের জন্য বুবলীকে সম্মাননা তুলে দেন কর্পোরেট নারী ব্যক্তিত্ব রুবাবা দৌলা।

পুরস্কারকৃত হয়ে উচ্ছসিত বুবলী বলেছেন, আমি ভীষণ খুশি হয়েছি এবং সম্মানিত বোধ করছি। সম্মাননা দেয়া মানে একজন শিল্পীকে তার কাজে উৎসাহিত করা। আমিও অনুপ্রাণিত হয়েছি। অনুষ্ঠানে অনেক শুণী ও সফল ব্যক্তিরা উপস্থিত ছিলেন। তাদের সাথে শামিল হতে পেরে নিজেকে অনেক ভালো লাগছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএসইসির চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াৎ উল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বিসিএসিএল এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ এবং বাংলাদেশ-আমেরিকান চেম্বার অব কমার্স এর ভাইস প্রেসিযেন্ট রাজু আলীম সহ অনেকে।

উল্লেখ্য, এর আগে গত ২৬ ফেব্রুয়ারি চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডে বসগিরি সিনেমা এর জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর অ্যাওয়ার্ড পেয়েছিলেন শবনম বুবলী। সেই রেশ কাটতে না কাটতে একমাসের মধ্যে জনপ্রিয় এ নায়িকার হাতে ফের এলো আরেকটি শ্রেষ্ঠ অভিনিত্রীর অ্যাওয়ার্ড।