আমাদের খবর

খবরের সাথে সব সময়


Warning: sprintf(): Too few arguments in /home/customer/www/amaderkhabor.com/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

সুশান্ত মৃত্যুতে গোয়েন্দা তদন্ত যা বলছেন কঙ্গনা।

1 min read
সুশান্ত মৃত্যুতে গোয়েন্দা তদন্ত

সুশান্ত মৃত্যুতে গোয়েন্দা তদন্ত যা বলছেন কঙ্গনা। গতকাল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের দিন ছিল। বিগত দুই মাস পাঁচ দিন পর অবশেষে তদন্তের ভার সুপ্রিম কোর্ট সিবিআইয়ের হাতে অর্পণ করলেন। এতে করে সুশান্তের পরিবার, ভক্ত ও অনুরাগীরা স্বস্তি পেয়েছেন। আর দীর্ঘদিনের দাবি পূরণ হওয়ার পর স্বস্তির শ্বাস ফেলে টুইট করলেন বলিউড তারকা কঙ্গনা রনৌত আর সুশান্তর সাবেক প্রেমিকা কৃতি শ্যানন ও অঙ্কিতা লোখান্ডে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত রিয়া চক্রবর্তীর কোনো প্রতিক্রিয়া জানা যায়নি।

সুশান্ত এর মৃত্যুর পর থেকেই মামলাটির তদন্তের ভার সিবিআইকে দেওয়ার জন্য সোচ্চার হয়েছিল তাঁর পরিবার ও অনুরাগীরা। বিহার সরকারও কেন্দ্রের কাছে সুপারিশ করে এই মামলাটি সিবিআই তদন্তের জন্য। অবশেষে সুপ্রিম কোর্ট সুশান্তর মৃত্যুরহস্য খোলাসার ভার দেন সিবিআইকে। ৩৫ পাতার রায়ে কোর্ট জানান যে মুম্বাই পুলিশ এই মামলার তদন্ত করতে ব্যর্থ হয়েছে। আর মুম্বাই পুলিশকে সব তথ্য সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত। সিবিআই তদন্তের ভার পাওয়াতে কঙ্গনা রনৌত, কৃতি শ্যানন, অঙ্কিতা লোখান্ডে ছাড়াও অক্ষয় কুমার, মধুর ভান্ডারকর, মুকেশ ছাবরা, শেখর সুমন, নীল নীতিন মুকেশসহ অসংখ্য বলিউড ব্যক্তিত্ব টুইট করে নিজের সন্তুষ্টির কথা ব্যক্ত করেছেন।

বলিউডের ‘কুইন’ কঙ্গনা টুইটে বলেছেন, ‘মানবিকতার জয় হলো। সুশান্তর মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবিতে নিয়োজিত যোদ্ধাদের শুভকামনা জানাই।

প্রথমবার আমি জনতার চেতনার প্রবল শক্তি অনুভব করলাম দুর্দান্ত।’

সুশান্ত এর বোন শ্বেতা সিং কীর্তিও টুইটে সুশান্ত এর ভক্তদের ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘সত্যের পথে এটা প্রথম পদক্ষেপ।’

কৃতি শ্যানন লিখেছেন, ‘দুই মাস ধরে আমি ঘুমাতে পারি না।

আরো পড়ুনঃ ইউরোপীয় নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেল ম্যানসিটি

সবকিছু কেমন ঝাপসা ঝাপসা লাগতো। অবশেষে সুপ্রিম কোর্ট মামলাটি সিবিআইকে তদন্তের অনুমতি দিলেন।

সব কালো মেঘ পেরিয়ে সত্য সূর্য হয়ে উঁকি দেবেই এটা আমার বিশ্বাস।

আসুন, আমরা সেই আশা ও ভরসা রাখি, গুজব না ছড়াই আর সিবিআইকে তার কাজ করতে দিই।’

অঙ্কিতা লিখেছেন, ‘ন্যায়বিচারের জন্য সত্য বেরিয়ে আসতে চলেছে। সত্যের জয় হবেই।