tag: শেখ হাসিনার সরকার বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছে।
Tue. Oct 20th, 2020

আমাদের খবর

খবরের সাথে সব সময়

শেখ হাসিনার সরকার বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছে।

1 min read
শেখ হাসিনার সরকার বাংলাদেশকে মধ্যম

শেখ হাসিনার সরকার বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেনঃপলক। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আপনাদের ভালোবাসায় আমার নির্বাচনী অঙ্গীকার পূরণ করতে সক্ষম হয়েছি। আমি গত ১১ বছরে কোনো ছুটি গ্রহণ করিনি, প্রতি সপ্তাহে আমার নির্বাচনী এলাকার মানুষদের সময় দিয়ে আসছি। তাদের জন্য করোনাকালীন দুঃসময়ে ও ছুটে এসেছি। সরকার তথ্য প্রযুক্তির মাধ্যমে করোনাকালীন এ সময়ে সংসদ টিভির মাধ্যমে, অনলাইনের মাধ্যমে ক্লাস এবং শিক্ষা কার্যক্রম অব্যহত রেখেছেন। ভার্চুয়াল কোর্টের মাধ্যমে সাধারণ মানুষদের সেবা প্রদান করা হচ্ছে। শেখ হাসিনা সরকারের দূরদর্শিতায় বিশ্বের বুকে বাংলাদেশ মাথা উচু করে দাড়িয়ে যাচ্ছে।

 

আইসিটি প্রতিমন্ত্রী শুক্রবার সকাল ১১টায় উপজেলার খেজুর তলা এবং শেরকোলে বগুড়া (জাহাঙ্গীরাবাদ)-নাটোর (এন-৫০২) জাতীয় মহাসড়কের সিংড়া উপজেলাধীন খেজুরতলা থেকে শেরকোল পর্যন্ত জাতীয় মহাসড়কে সম্প্রসারণ ও উন্নয়ন কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন নাটোরের জেলা প্রশাসক মো. শাহরিয়াজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ।

রংপুর জোনের প্রকল্প পরিচালক মনিরুজ্জামান, প্রধান প্রকৌশলী সাদেকুল ইসলাম।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল।

লালোর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক রুবেল হোসেন।

শেরকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হযরত আলী, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, আব্দুস সালাম ও লিটন শেখ।

[আরো পড়ুনঃ শিক্ষানীতি সংশোধনের উদ্যোগঃ শিক্ষামন্ত্রী। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, প্রায় ১০ বছর আগে শিক্ষানীতি প্রণয়ন করা হয়েছিল। ১০ বছর দীর্ঘ সময় হয়ে গেছে। এই দীর্ঘ সময়ে অনেক পরিবর্তন সাধিত হয়েছে। এখন সময় এসেছে শিক্ষানীতি সংশোধনের এবং পরিমার্জন ও সংযোজন করা]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *