April 20, 2021

আমাদের খবর

খবরের সাথে সব সময়


Warning: sprintf(): Too few arguments in /home/customer/www/amaderkhabor.com/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

শুভশ্রী অন্তঃসত্ত্বা করোনা ভাইরাস হয়নি।

1 min read
শুভশ্রী অন্তঃসত্ত্বা করোনা হয়নি

শুভশ্রী অন্তঃসত্ত্বা করোনা ভাইরাস হয়নি। টালিউডের জনপ্রিয় খ্যাতিনামা অভিনেত্রী শুভশ্রী মা হতে চলেছেন। গত সোমবার টুইট করে নিজের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানিয়ে ছিলেন ওপার বাংলার পরিচালক রাজ চক্রবর্তী। তিনি লিখেছেন বাবাকে কিছু দিন আগে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। তার দুই বার করোনা ভাইরাস পরীক্ষা করা হয়। কিন্তু দুই দুই বারই রিপোর্ট নেগেটিভ আসে। আমারও করোনা ভাইরাস পরীক্ষা করা হয়েছিল। কিন্তু তাতে রিপোর্ট পজিটিভ এসেছে। এই টুইটের পরেই শুভশ্রীকে নিয়ে দুশ্চিন্তা শুরু হয় সবার মধ্যে।

টালিউডের এই খ্যাতিনামা অভিনেত্রী শুভশ্রী এখন ৮ মাসের অন্তসত্ত্বা। আগামী সেপটেম্বর মাসেই তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। শুভশ্রীর প্রথম সন্তান পৃথিবীতে আসার কথা রয়েছে। সোমবার পরিচালক রাজ চক্রবর্তী জানিয়ে ছিলেন, শুভশ্রী-সহ পরিবারের বাকি সদস্যদের খুব দ্রুত করোনা ভাইরাস পরীক্ষা করা হবে। গতকাল মঙ্গলবার টুইট করে রাজ চক্রবর্তী সুখবরটি দিয়েছেন। শুভশ্রীসহ রাজ তার পুরো পরিবারের করোনা ভাইরাস পরীক্ষার রেজাল্ট নেগেটিভ এসেছে।

আরো পড়ুনঃ আমাদের খবর

রাজ চক্রবর্তীর এখন করোনার খুব একটা উপসর্গ নেই। শারিরীক সমস্যাও তেমন একটা নেই।

তবে কোনো ঝুঁকি না নিয়ে নিজের বাড়িতেই একটি ঘরে তিনি আইসোলেশনে আছেন।

করোনা কালে বেশির ভাগ সময়টা বাড়িতেই ছিলেন রাজ চক্রবর্তী।

রাজের স্ত্রী এবংতার বয়স্ক বাবা-মায়ের দেখাশোনা করছিলেন এবং তার পরেও করোনা ভাইরাস তাকে ছাড়ল দিল না।

ভারতের টালিউড পাড়ার খ্যাতিনামা অভিনেত্রী শুভশ্রী প্রথম বারের মত মা হতে যাচ্ছেন।

মা হওয়ার এই আনন্দটাকে অত্যন্ত সুখময় হিসাবে অনুভব করছেন সব সময়।

আরো পড়ুনঃ বাংলাদেশের উন্নয়নের উদ্যোগ অব্যাহত থাকবে–সালমান এফ রহমান।