April 20, 2021

আমাদের খবর

খবরের সাথে সব সময়


Warning: sprintf(): Too few arguments in /home/customer/www/amaderkhabor.com/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

মেসি ম্যান সিটিতে ৫ বছরের চুক্তিতে যাচ্ছেন।

1 min read
মেসি ম্যান সিটিতে ৫ বছরের

মেসি ম্যান সিটিতে ৫ বছরের চুক্তিতে যাচ্ছেন। বিশ্বখ্যাত ফুটবলার লিওনেল মেসি বেশ কয়েক বার না বলেও বার্সাতে খেলে যাচ্ছেন। খ্যাতিমান এই ফুটবল তারকা একই ঘটনার পুনরাবৃত্তি ঘটাবেন, ধারণা করা হয়েছিল। ফুটবলের এই তারকা অবশেষে সাবেক ‍গুরু পেপ গার্দিওয়ালের ছায়া তলেই চলে যাচ্ছেন।

প্রায় ২০ বছরের সম্পর্কের বন্ধন ছিন্ন করে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছেড়ে মেসি যোগ দিতে যাচ্ছেন ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি।

ফুটবল বিশ্বের এই তারকার এ তথ্য নিশ্চিত করেছে ইএসপিএন ইউকে।

গণমাধ্যমটি জানিয়েছে, ৫ বছরের চুক্তিতে ৭০০ মিলিয়ন ইউরোতে ম্যানি সিটিকে যেতে রাজি হয়েছেন মেসি। আর এই অংকটিই হলো মেসির বার্সা ছাড়ার বাই আউট ক্লজ।

তার আগে আর্জেন্টিনীয় কিংবদন্তির এই তারকার সঙ্গে কথা বলতে বার্সেলোনায় যান ম্যান সিটির ‘ডিরেক্টর অব ফুটবল’ চিকি বেগিরিস্তাই।

স্পেনের প্রচার মাধ্যম গুলো জানায়, মেসি যে ম্যান সিটি ক্লাবে যেতে পারেন, তা স্বীকার করেন ক্লাবটির প্রেসিডেন্ট পদপ্রার্থী টোনি ফ্রেইক্সাও।

ফ্রেইক্সাওয়ের এমন বক্তব্যের পর এক প্রতিক্রিয়ায় ইংলিশ প্রিমিয়ার লিগ জয়ী লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ বলেছেন, ‘মেসি এলে সিটিকে হারানো আরও কঠিন হয়ে যাবে।’

বার্সা ছাড়ার বিষয়ে ক্লাব প্রেসিডেন্ট বলেছেন ফ্রি-ট্রান্সফার নয় বাই আউট ক্লজ ৭০০ মিলিয়ন ইউরো পেলেই তারা মেসিকে ছাড়বেন।

তবে বার্সার বোর্ডের কেউ কেউ কিন্তু প্রেসিডেন্টের মতের বিরোধী ছিলেন বলে দাবি করেছে স্পেনের নামী দামী পত্রিকা।

তাদের বক্তব্য, আর্জেন্টিনীয় কিংবদন্তি তারকাকে বিক্রি করার জন্য অযৌক্তিক এবং কাণ্ডজ্ঞানহীন মূল্য ধার্য করাটা ঠিক নয়।

এমনটি করলে মেসিকে ছেড়ে দেয়ার সিদ্ধান্তের দিকেই ঠেলে দেয়া হচ্ছে।

উপর মহলের ধারণা ছিল, ৭০০ মিলিয়ন ইউরো  দিয়ে মেসিকে নিতে পারে ম্যান সিটিই (বাংলাদেশি ৭০০০ কোটি টাকা)।

পরবর্তী আপডেট পেতে চোখ রাখুন আমাদের খবর ফেজবুক পেজে।

আরো পড়ুনঃ সৌরভ গাঙ্গুলীকে টানতে চাই বিজেপি দল