April 23, 2021

আমাদের খবর

খবরের সাথে সব সময়


Warning: sprintf(): Too few arguments in /home/customer/www/amaderkhabor.com/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

মাইয়া দেহি এইডাও পারে মিথিলার নাচ দেখে মন্তব্য সৃজিতের

1 min read
মাইয়া দেহি এইডাও পারে', মিথিলার

মাইয়া দেহি এইডাও পারে মিথিলার নাচ দেখে মন্তব্য সৃজিতের। সমগ্র বিশ্বজুড়ে প্রাণঘাতী করোনা ভাইরাসের সংকট চলছে। করোনা পরিস্থিতিতে সবাই ঘরবন্দি আছে মানুষ। বন্ধ আছে সকল কর্মকান্ড। আবার অনেকেই হোম অফিসে কাজ করছেন। এদিকে রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৯ তম জন্মদিনে অনুষ্ঠান। প্রভাত ফেরী হয়নি কিছুই। কিন্তু তাই বলে কবিগুরুর রবীন্দ্রনাথের জন্মদিন পালন কি থেমে থাকতে পারে? তাই অনলাইনকেই মাধ্যম করে সকলে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরকে শ্রদ্ধা জ্ঞাপন করছেন।

amarzonexpress.03

জনপ্রিয় অভিনেত্রী তথা পরিচালক সৃজিত মুখার্জির স্ত্রী রফিয়াত রশিদ মিথিলাও সোশ্যাল মিডিয়াতেই কবিগুরু রবীন্দ্রনাথকে শ্রদ্ধা জানালেন।

মন মোর মেঘের সঙ্গী’ গানে নেচে তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় এই অভিনেত্রী মিথিলা গায়িকা ও সমাজকর্মী হিসেবেও পরিচিত।

কিন্তু তিনি যে নাচতেও পারেন এত ভালো তা দেখে অবাক সৃজিত মুখার্জি।

সৃজিত মুখার্জির স্ত্রী রফিয়াত রশিদ মিথিলা ভিডিওটি আপলোড করেন তার সোশ্যাল মিডিয়াতে।

ক্যাপশনে লিখেছেন প্রায় ১৫ বছর পরে নাচলাম! ১৫ বছর লম্বা সময়… আশা করি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন সবাই। সকলকে রবীন্দ্র জয়ন্তীর শুভেচ্ছা

মিথিলার সেই ভিডিওটি শেয়ার করেছেন সৃজিত মুখার্জিও। অবাক হয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, মাইয়া দেহি এইডাও পারে। মিথিলার ভিডিওটি মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। অভিনেত্রী গায়িকা যে এত সুন্দর নাচেনও তা দেখে মুগ্ধ তার ভক্ত অনুরাগীরা।

প্রসঙ্গত, গত ডিসেম্বরে বিয়ে করেন সৃজিত ও মিথিলা। কিন্তু এখন মিথিলা ঢাকায় আছেন এবং সৃজিত মুখার্জি কলকাতায়। লকডাউন শুরু হওয়ার পরে আর দেখা হয়নি নবদম্পতির। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিয়মিত যোগাযোগ রাখছেন তারা পরস্পরের সঙ্গে। কিছুদিন আগে সৃজিতের লেখা একটি গানও গেয়ে তা আপলোড করেছিলেন মিথিলা।