April 22, 2021

আমাদের খবর

খবরের সাথে সব সময়


Warning: sprintf(): Too few arguments in /home/customer/www/amaderkhabor.com/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

দীপা খন্দকার শুটিং শুরু করেছেন ঈদের পর।

1 min read
দীপা খন্দকার শুটিং শুরু করেছেন

দীপা খন্দকার শুটিং শুরু করেছেন ঈদের পর। ঈদের ছুটির পর আবারো শুটিং শুরু করেছেন অভিনেত্রী দীপা খন্দকার। অনিমেষ আইচের মুখ আসমান শিরোনামের একটি শর্টফিল্ম দিয়ে ঈদের শুটিং শুরু করেন বলে জানান। এ অভিনেত্রী বলেন, ঈদের পর এরইমধ্যে শুটিং শুরু করেছি। তবে একটানা শুটিং করা থেকে বিরত আছি । তবে সিদ্ধান্ত নিয়েছি, মাসে কয়েক দিন শুটিং করবো। এই সময়ে প্রতিদিন শুটিং করার মতো মানসিকতাও নেই। নিজের নিরাপত্তা ঠিক রেখে কাজ করতে হবে। করোনাকালীন এই সময়ে শুটিং স্পটে কোনো সমস্যার মুখোমুখী হচ্ছেন? উত্তরে এই খ্যাতিনামা অভিনেত্রী বলেন, সত্যি বলতে একটু বেছে কাজ করছি এখন।

কেবল গোছানো ইউনিট গুলোর সঙ্গেই কাজ করছি এবং তাই আমার এখনো কোনো সমস্যায় পড়তে হয়নি।

আমি মনে করি সবাইকে সচেতন থেকেই কাজ করতে হবে। তাহলে সবার জন্য ভালো হবে।

সাধারন ছুটির কারণে গেলো রোজার ঈদের জন্য নতুন নাটক খুব বেশি নির্মাণ হয়নি।

তবে কোরবানি ঈদে অনেক তারকাই ঈদের নাটকে অংশ গ্রহন করেছে।

ঈদের নাটক নিয়ে আপনার প্রতিক্রিয়া কি? দীপা খন্দকার বলেন, অনেক তারকা ঈদের নাটকে শুটিং করলেও গেল কয়েক বছরের চেয়ে নাটকের সংখ্যা কম ছিলো।

তবে ভালো লাগার বিষয় হলো গল্প নির্ভর নাটকের সংখ্যা এই বার বেশি ছিলো।

এটা একটি ইতিবাচক দিক। ঈদের বেশ কিছু নাটকের কথা সবার কাছ থেকে শুনছি। আসলে আমাদের নাটকে পরিবর্তন জরুরী।

গল্প নির্ভর নাটকের দিকে সবার মনোযোগ দিতে হবে। এদিকে দীপা সম্প্রতি বসুন্ধরার একটি তেলের বিজ্ঞাপনের মডেল হয়েছেন। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন শাহেদ আলী। দাম্পত্য জীবনের ১৪ বছরে কয়েকটি নাটকে তারা একসঙ্গে অভিনয় করেছেন। তবে বিজ্ঞাপনে এটি প্রথম বার। দীপা বলেন, অমিতাভ রেজাই আমাদের দুজনকে একসঙ্গে বিজ্ঞাপনে নিয়ে এসেছেন। কাজটিও ভালো হয়েছে। এছাড়া শাহেদের সঙ্গে এই কাজটি করে আমিও বেশ আনন্দিত।

আরো পড়ুনঃ দাদো ধারাবাহিক নাটক  বরিশালের প্রচলিত ভাষায়