April 23, 2021

আমাদের খবর

খবরের সাথে সব সময়


Warning: sprintf(): Too few arguments in /home/customer/www/amaderkhabor.com/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

তামান্না ভাটিয়া উপস্থাপনার পারিশ্রমিক আড়াই কোটি রুপি!

1 min read
তামান্না ভাটিয়া উপস্থাপনা

তামান্না ভাটিয়া উপস্থাপনার পারিশ্রমিক আড়াই কোটি রুপি! ভারতের বলিউড খ্যাতিনামা তারকাদের সঙ্গে দক্ষিণী তারকাদের এক নীরব প্রতিযোগিতা চলে সবসময়।

সিনেমার বাজেট বা তারকাদের পারিশ্রমিক, কোনো দিক থেকে পিছিয়ে নেই দক্ষিণী ইন্ডাস্ট্রি।

পারিশ্রমিকের চমক নিয়ে দক্ষিণী বলিউড তারকারাই বেশি আলোচনায় থাকেন। এমন ঘটনা সম্প্রতি আবারও ঘটলো।

এই সময়ের দক্ষিণী খ্যাতিনামা বলিউড তারকা তামান্না ভাটিয়া তার পারিশ্রমিক নিয়ে খবরের শিরোনামে এলেন।

করোনাভাইরাস এর এই সময়ে ‘আহা’ নামের একটি টকশো উপস্থাপনা করতে যাচ্ছেন তিনি।

আল্লু অরবিন্দুর ওটিটি প্লাটফর্মে প্রচার হবে।

শোনা যাচ্ছে, এই শোয়ের প্রথম পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আল্লু অর্জুন ও রাম চরণ। খুব শীঘ্রই এই এপিসোডের শুটিং শুরু হবে।

এদিকে উপস্থাপক বলিউড তারকা তামান্না ভাটিয়া কত পারিশ্রমিক নিচ্ছেন তা নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছেন, প্রতি পর্বের জন্য ৮ লাখ রুপি পারিশ্রমিক নিচ্ছেন বলিউড তারকার তামান্না ভাটিয়া। যদিও এই অর্থ খুবই কম। কারণ প্রতিটি সিনেমায় পারিশ্রমিক নিচ্ছেন ১ থেকে দেড় কোটি রুপি। যদিও সিনেমার জন্য দীর্ঘ সময় ব্যয় করতে হয় তামান্না ভাটিয়াকে।

এদিকে ‘আহা’ টকশোয়ের প্রতি এপিসোড যদি প্রতিদিন শুটিং করেন, তবে ৩০ দিনে তার পারিশ্রমিক দাঁড়ায় প্রায় আড়াই কোটি রুপি।

সে অর্থে এই টকশো করে বেশি পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী।

এই খ্যাতিনামা বলিউড তারকা তামান্না ভাটিয়া বলেন, ‘আড্ডা আমার সবসময় ভালো লাগে। এই অনুষ্ঠানের মাধ্যমে আমার প্রিয় মানুষ গুলোর সঙ্গে নিয়মিত আড্ডা দেওয়ার এক সুযোগ হলো। এটি আমার জন্য বড় বিষয়। এছাড়া করোনাভাইরাস এর মহামারির কারণে ইন্ডাস্ট্রির আমরা সবাই অনেকদিন আলাদা। এই টকশো দিয়ে অনেকের সঙ্গে দেখা হবে। সবকিছু মিলিয়ে আমি বেশ আগ্রহ নিয়ে অপেক্ষায় আছি শুটিংয়ের।