April 22, 2021

আমাদের খবর

খবরের সাথে সব সময়


Warning: sprintf(): Too few arguments in /home/customer/www/amaderkhabor.com/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

জাল টাকায় ঋণ শোধ করতো শাহেদ।

1 min read
জাল টাকায় ঋণ শোধ করতো শাহেদ

জাল টাকায় ঋণ শোধ করতো শাহেদ। গতকাল মঙ্গলবার রাতে গাজীপুরের কাপাসিয়া থেকে রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজকে গ্রেপ্তার করা হয়। মাসুদ পারভেজের দেয়া তথ্যের ভিত্তিতে রিজেন্টে গ্রুপের চেয়ারম্যান মো. শাহেদকে সাতক্ষীরা থেকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি জানিয়েছেন র‌্যাব এর মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। আজ বুধবার বিকাল ৩টায় শাহেদকে গ্রেপ্তারের বিষয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন। শাহেদ মূলত একজন চতুর, ধুরন্ধর এবং অর্থলিপ্সু।

উত্তরায় শাহেদের একটি কার্যালয়ে অভিযান চালিয়ে এক লাখ ৪৬ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। এ সময় ব্রিফকেসসহ আরও কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। শাহেদের দেয়া তথ্য মতে, ওই গোপন বাসা থেকে যে জাল টাকা উদ্ধার করা হয়েছে, তা দিয়ে সে ঋণ পরিশোধ করতো। ভুক্তভোগীরা দীর্ঘদিন ঘুরেও যখন টাকা পেতো না তখন এসব টাকা পেয়ে অনেকই খুশি হতেন। তারপর জাল টাকা বোঝার পর আবারও ভুক্তভোগীরা শাহেদের কাছে যেতো।

শাহেদের কাছে গেলে বলতো, আমি আপনাদের ঋণের টাকা পরিশোধ করেছি, আর এখন বলছেন এসব টাকা জাল।

পারলে মামলা করেন-বলে তাড়িয়ে দিতো তাদের।

র‌্যাব এর ডিজি জানান, আজই শাহেদকে মামলার তদন্ত কর্মকর্তার কাছে হস্তান্তর করা হবে।

তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন। এই মামলা তদন্ত বা শাহেদকে জিজ্ঞাসা বাদের জন্য র‌্যাব রিমান্ড চাইবে কিনা?

জানতে চাইলে তিনি বলেন, এটি নিয়ম অনুযায়ি তদন্ত কর্মকতাই করবেন।

শাহেদের সঙ্গে আর যারা জড়িত ছিল তাদের বিষয়ে র‌্যাব কোন ব্যবস্থা নেবে কিনা? জানতে চাইলে তিনি বলেন, এটি চলমান প্রক্রিয়া অভিযান অব্যাহত থাকবে।