tag: ইমন-মাহি জুটির সিনেমা ‘ব্লাড রোববার (বিএফডিসি) মহরত অনুষ্ঠিত হয়। |
Thu. Oct 29th, 2020

আমাদের খবর

খবরের সাথে সব সময়

ইমন-মাহি জুটির প্রথম সিনেমা ‘ব্লাড

1 min read
ইমন-মাহি জুটির সিনেমা ‘ব্লাড

ভালো সিনেমা উপহার দিতে রোববার ০১ মার্চ ২০২০ রাতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ‘ব্লাড’ সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিংবদন্তি অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক।

বিশেষ অতিথি ছিলেন খ্যাতিমান নির্মাতা জাকির হোসেন রাজু, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর এবং পরিচালক, প্রযোজক ও প্রদর্শক সমিতির নেতারা।

এছাড়া ‘ব্লাড’ সিনেমার পরিচালক, শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

২০১২ সালে যুগল পরিচালক শাহীন সুমনের ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়িকা মাহিয়া মাহির

এই পরিচালকদ্বয়ের একজন ওয়াজেদ আলী সুমন।

তার একক পরিচালনায় মাহি এবার অভিনয় করতে যাচ্ছেন ‘ব্লাড’ সিনেমায়। এতে তার সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

প্রধান অতিথির বক্তব্যে আকবর হোসেন পাঠান ফারুক বলেন, অনেককেই বলতে শুনি- এখন সিনেমা চলে না। কিন্তু আমি মনে করি, সিনেমার মতো সিনেমা বানালে অবশ্যই চলবে। ‘ব্লাড’ নামটির সঙ্গে অনেক কিছু জড়িয়ে আছে। ইমন ও মাহি সিনেমাটিতে ভালো করবে বলে আমার বিশ্বাস। আমার ছোট ভাই সুমন সিনেমাটি পরিচালক করছে। তাদের সবার জন্য রইলো শুভকামনা।

ইমন-মাহি জুটির সিনেমা

মাহিয়া মাহি

মাহিয়া মাহি বলেন, যখন আমি দশম শ্রেণিতে পড়ি, তখন একদিন সব বন্ধুরা আমার কাছে ছুটে এলো। তারা বলছিল, খুব সুন্দর একজন নায়ক আসবেন স্কুলে, ‘লালটিপ’র নায়ক। সবার কপালে লাল টিপ পরিয়ে দেবেন সে এবং একটা করে গোলাপও দেবেন। তখন আমি খুব খুশি ছিলাম, ইমন আসবে তাকে সামনাসামনি দেখবো। সেই ইমনের সঙ্গে আমি এখন ‘ব্লাড’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। নিজেকে খুব ভাগ্যবতী মনে করছি। তাকে ধন্যবাদ আমার সঙ্গে কাজ করার জন্য।

ইমন বলেন, আমি ২০২০ সালের শুরুতেই নিজের সঙ্গে একটা প্রতিজ্ঞা করেছি, সেটা হলো- এই বছরটা আমার জন্য হবে সিনেমার বছর। চলতি বছর দর্শকদের বেশ কিছু ভালো সিনেমা উপহার দিতে চাই। তার একটি হতে যাচ্ছে ‘ব্লাড’। সিনেমাটির জন্য এরই মধ্যে আমি জিম করা শুরু করেছি, অভিনয়ের বিষয়ে আরও গুরুত্ব দিয়েছি। সবার সহযোগিতা পেলে আমি একটা ভালো সিনেমা উপহার দিতে পারবো।

‘ব্লাড’র গল্প লিখছেন দেলোয়ার হোসেন দিল। মার্চের মাঝামাঝি সময়ে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *