April 20, 2021

আমাদের খবর

খবরের সাথে সব সময়


Warning: sprintf(): Too few arguments in /home/customer/www/amaderkhabor.com/public_html/wp-content/themes/newsphere/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

অনন্ত জলিলের নতুন ছবি দিন-The Day

1 min read
অনন্ত-জলিলের-নতুন-ছবি

অনন্ত জলিলের নতুন ছবি দিন-The Day

গতকাল সাভার আর্মি ডেইরি ফার্ম পিকনিক স্পটে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির দিনব্যাপী বার্ষিক বনভোজন।
এমন একটি সুন্দর বনভোজন এ আমন্ত্রণ জানানোর জন্য বাংলাদেশ প্রযোজক-পরিবেশক সমিতিকে অনেক অনেক ধন্যবাদ।
গতকাল সেখানে দিন-The Day সিনেমার ‌ট্রেলার দেখানো হয় । সবাই অনেক প্রসংশা করেছেন ।
অনেকেই হলিউডের মুভির ‌ট্রেলারভেবেছে ।

এই প্রথম বাংলাদেশ-ইরান যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমা দিন-The Day এর আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর

বাংলাদেশের জনপ্রিয় এ্যাকশন হিরো ও সুপারস্টার অনন্ত জলিল এবার আন্তর্জাতিক অঙ্গন কাপাঁতে আসছেন ইরান বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত প্রথম ছবি  দিন-The Day নিয়ে।

পাঁচ হাজার বসরেরও অধিক সময় থেকে ইরানের ইতিহাস, ঐতিহ্য, কৃষ্টি-কালচার পৃথিবীর সভ্যতা বিস্তারের অসাধারণ ভুমিকা রেখেছে।

 

 

অনন্ত-জলিলের-নতুন-ছবি-1
অনন্ত-জলিল-বর্ষা

দিন-The Day

ইসলাম পরবর্তী সময়ে ইরান বিশ্ব মুসলিমের নিকট অনমনীয় শক্তি হিসাবে আবির্ভূত হয়েছে। বিশেষ করে বিশ্ব সিনেমা শিল্পে ইরান ইতিমধ্যে অস্কার ও কানের মত ফিল্ম ফ্যাস্টিভাল গুলোতে আধিপত্য বিস্তার করতে সক্ষম হচ্ছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের জনপ্রিয় এ্যাকশন হিরো ও সুপারস্টার অনন্ত জলিল নিজেকে ইরানি ফিল্মের আঙ্গিকে নতুনরুপে তুলে ধরার প্রত্যয় নিয়ে এগিয়ে এসেছেন। দিন-The Day ছবিটির কাহিনী ছবির প্রয়োজনেই ঘুরবে ইরান, বাংলাদেশ, লেবানন ও সিরিয়া নিয়ে। ইরানের বিখ্যাত নগরী ইসফাহান, শিরাজ থেকে শুরু করে লেবাননের বৈরুতের অসাধারন দৃশ্য যেমন দেখা যাবে, তেমনিভাবে আইএসআই জঙ্গিদের হাতে ধ্বংসপ্রাপ্ত সিরিয়ার দামেস্কের আশেপাশের বিভিন্ন শহর, আল্লেপ্পো নগরী, হাম্মাম নগরীর রিদয়বিদারক দৃশ্যের করুণ মর্মান্তিক ঘটনাগুলোও দর্শক দেখে শিহরিত হবে।

অনন্ত-জলিলের-নতুন-ছবি-2

 

অনন্ত জলিলের নতুন ছবি

ইরানি পরিচালকের অসাধারণ কাহিনী বিন্যাস ও এ্যাকশনধর্মী এই ছবিটি ইসলামের মূলশিক্ষা শান্তি ও পারস্পারিক বন্ধত্ব িএবং বিশ্বব্যাপী ইসলামের মহান বাণী প্রচার এই ছবিটির মূল লক্ষ্য ও উদ্দ্যেশ। ইরানি স্বনামধন্য পরিচালক মুর্তজা অতাশ জমজমের পরিচালনায় ছবিটিতে বাংলাদেশ থেকে অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় এ্যাকশন হিরো ও সুপারস্টার অনন্ত জলিল, বর্ষা ও ছবিটির নতুন আকর্ষন ড্যাশিং হিরো সুমন। ইরান থেকে প্রথম শ্রেণীর জনপ্রিয় অভিনেতা -অভিনেতীরা অভিনয় করবেন। এছাড়াও লেবাননের বিখ্যাত অভিনেতা ও অভিনেতীগন ছবিটিতে অভিনয় করবেন।আরো পড়ুনঃ শিল্পা শেঠি মা হলেন

আইএসআই জঙ্গিদের বিশ্বব্যাপী বীভৎস সন্ত্রাসের বিরুদ্দে এবং ইসলামের নামে অপপ্রচারের বিরুদ্দে ফিল্মটিতে সোচ্চার ভুমিকাও দেখা যাবে।

এছাড়া ধর্ম-বর্ণ নির্বিশেষে ইসলামের সকলের সমান অধিকারও দেখানো হবে।

ছবিটি ইরানি-আরবিয় এ্যাকশন মিশেলে অনন্ত জলিলকে অন্যন্য  উচ্চতায় নিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন ছবিটির ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম।

ছবিটির মূল ভাষা বাংলা রেখে ফরাসি, আরবি ও ইরেজিতে ডাবিং করেও একই সময়ে ইরানের বিভিন্ন সিনেমা হল ও আন্তর্জাতিক অঙ্গণের বিভিন্ন দেশে প্রদর্শনের ব্যবস্থা গ্রহন করা হবে। ছবিটির শুটিং খুব শীঘ্রই শুরু হবে।